1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩০৬ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় অনিয়ম ও সেচ্ছাচারিতার কারণে শিশুদের পড়াশোনা বিঘ্নিত হওয়ায় নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কে মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী। প্রধন শিক্ষকের কারণে গত ৫ দিন থেকে কোন শিক্ষার্থী স্কুলে আসেনা। শুধু শিক্ষকেরা এসে বসে বসে সময় পার করছেন।

মানববন্ধনে এলাকাবাসীর মধ্যে জিয়াউর রহমান, রমজান আলী, কামাল হোসেন, মোশারফ আলী, শরিফুল ইসলাম, মীরা বেগম, মায়াবী বেগম, রহিমা বেগম, খোরশেদ আলী, নজির উদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমারা রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর ৪ অক্টোবর ২০১৮ সালে, পরবর্তীতে ৩ অক্টোবর ২০১৯ সালে এবং পুনরায় ২০২০ সালে অভিযোগ জমা দিয়েছি। ইতিপুর্বে তদন্ত হয়েছে কিন্তু কোন ববস্থা নেননি কর্তৃপক্ষ।

তাই সেই শিক্ষকের দ্রুত সময়ের মধ্যে বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানায়। তারা আরো বলেন এই প্রধান শিক্ষক থাকলে এই স্কুল বন্ধ হয়ে যাবে। আমরা কেউ বাচ্চাদের স্কুলে পাঠাবো না।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST