1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় অনিয়ম ও সেচ্ছাচারিতার কারণে শিশুদের পড়াশোনা বিঘ্নিত হওয়ায় নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কে মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী। প্রধন শিক্ষকের কারণে গত ৫ দিন থেকে কোন শিক্ষার্থী স্কুলে আসেনা। শুধু শিক্ষকেরা এসে বসে বসে সময় পার করছেন।

মানববন্ধনে এলাকাবাসীর মধ্যে জিয়াউর রহমান, রমজান আলী, কামাল হোসেন, মোশারফ আলী, শরিফুল ইসলাম, মীরা বেগম, মায়াবী বেগম, রহিমা বেগম, খোরশেদ আলী, নজির উদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমারা রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর ৪ অক্টোবর ২০১৮ সালে, পরবর্তীতে ৩ অক্টোবর ২০১৯ সালে এবং পুনরায় ২০২০ সালে অভিযোগ জমা দিয়েছি। ইতিপুর্বে তদন্ত হয়েছে কিন্তু কোন ববস্থা নেননি কর্তৃপক্ষ।

তাই সেই শিক্ষকের দ্রুত সময়ের মধ্যে বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানায়। তারা আরো বলেন এই প্রধান শিক্ষক থাকলে এই স্কুল বন্ধ হয়ে যাবে। আমরা কেউ বাচ্চাদের স্কুলে পাঠাবো না।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন