1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
পত্নীতলায় বিজিবি'র অভিযানে ফেনসিডিলসহ আটক-২ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

পত্নীতলায় বিজিবি’র অভিযানে ফেনসিডিলসহ আটক-২

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬৯ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর সীমান্তে অভিযানে মাদকদ্রব্যসহ আটক -২

গত শুক্রবার ( ১৯ আগস্ট) রাধানগর বিওপির নায়েক মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে সীমান্ত পিলার ২৫৩/২-এস হতে ১০০০ গজ বাংলাদেশের অভ্যন্তরেনিয়মিত টহল দল পাটুল ফরেষ্ট বাগানের সামনে পাকা রাস্তার পার্শ্বে অভিযান পরিচালনা করে ০২ বোতল ভারতীয় ফেন্সিডিল, ০১টি হিরো মোটর সাইকেল, ০১টি হেলমেট, ০২টি মোবাইল ফোন এবং ০৩টি মোবাইল সীমকার্ডসহ ০২ জন আসামী (১) মোঃ মনিরুজ্জামান (সমাপন) (৩২), পিতা-মোখলেছুর রহমান, গ্রাম-সাপাহার মাষ্টার পাড়া, পোষ্ট-সাপাহার, থানা-সাপাহার, জেলা-নওগাঁ, (২) মোঃ রানা হোসেন (২৭), পিতা-মৃত আজিজুল হক, গ্রাম-সাপাহার তাজপুর, পোষ্ট-সাপাহার, থানা-সাপাহার, জেলা- নওগাঁকে আটক করে।
আটককৃত মনিরুজ্জামান সমাপন সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা যায়।
এছাড়াও টহল দলের উপস্থিতি টের পেয়ে আরো ০১ জন চোরাকারবারী মালামাল ফেলে পালিয়ে যায়। ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা দায়েরপূর্বক মালামালসহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে (মামলা নং-৩১, তারিখ ২০ আগস্ট ২০২২)। যার সিজার মূল্য-২,০৫,৯০০/- টাকা।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ্ বলেন আজ শনিবার তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে এবং আদালতে প্রেরন করা হয়েছে।

০১৭১৩৯৩৬৯৬১

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন