1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নড়াইলে ফেসবুকে বিতর্কিত মন্তব্য : হামলা-ভাঙচুর - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

নড়াইলে ফেসবুকে বিতর্কিত মন্তব্য : হামলা-ভাঙচুর

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২৯৫ বার পড়া হয়েছে

নড়াইল সংবাদদাতাঃ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া একটি পোস্টে ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ ওঠেছে আকাশ সাহা নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তের বাবা অশোক সাহাকে আটক করেছে পুলিশ।

এদিকে ফেসবুকে বিতর্কিত মন্তব্যের জেরে স্থানীয় একটি মন্দির ও দিঘলিয়া বাজারের ১০টি দোকান ভাঙচুর এবং একটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যার পর নড়াইলের লোহাগড়া উপজেলায় এ ঘটনা ঘটে।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিতর্কিত মন্তব্যের জেরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। যে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল তা নেভানো সম্ভব হয়েছে। তবে হতাহতের ঘটনা ঘটেনি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি শান্ত।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী বলেন, আকাশ সাহা বলেছে এই পোস্টটি তার নয়। আইডিটি ও গতকাল খোলা হয়েছে। এ বিষয়ে পরীক্ষা নিরীক্ষা করে আইনগত পদক্ষেপ নেবে প্রশাসন।

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়। এ সময় তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশসহ জেলা গোয়েন্দা (ডিবি), র‌্যাব মোতায়েন করা হয়েছে। মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছেন। এ ঘটনায় দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে আইনের আওতায় আনা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST