1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২০৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তিনটি পৌরসভায় দ্বিতীয় দফার নির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে। শনিবার বেলা সোয়া ১১টার দিকে নিজ এলাকায় ভোট দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী বাঘা চারঘাট-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।

বাঘা উপজেলার আড়ানীর জয়গুননেসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তিনি তার নিজ ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদান শেষে গণমাধ্যমে কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এসময় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় বলে তিনি সন্তোষ প্রকাশ করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আড়ানীর মানুষ উন্নয়নের পক্ষে রয়েছেন। তারা নৌকার প্রার্থীর পক্ষেই থাকবেন এবং নৌকার প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলেও প্রত্যাশা করেন।

এদিকে, রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মোট ৯ ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে। সবকটি কেন্দ্রেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হচ্ছে। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে পুরুষদের চেয়ে নারী ভোটার সংখ্যা বেশি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন