1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তিনটি পৌরসভায় দ্বিতীয় দফার নির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে। শনিবার বেলা সোয়া ১১টার দিকে নিজ এলাকায় ভোট দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী বাঘা চারঘাট-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।

বাঘা উপজেলার আড়ানীর জয়গুননেসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তিনি তার নিজ ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদান শেষে গণমাধ্যমে কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এসময় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় বলে তিনি সন্তোষ প্রকাশ করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আড়ানীর মানুষ উন্নয়নের পক্ষে রয়েছেন। তারা নৌকার প্রার্থীর পক্ষেই থাকবেন এবং নৌকার প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলেও প্রত্যাশা করেন।

এদিকে, রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মোট ৯ ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে। সবকটি কেন্দ্রেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হচ্ছে। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে পুরুষদের চেয়ে নারী ভোটার সংখ্যা বেশি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST