1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৬৫ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরীর নেতৃত্বে নাটোর পৌরসভায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ ই আগস্ট এ শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মীর নাফিউল ইসলাম অন্তর, জাহিদুর রহমান জাহিদ, সংরক্ষিত কাউন্সিলর কোহিনুর বেগম পান্না সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এই দিবস পালন উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরী জানান, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। তাকে সপরিবারে হত্যা করে হত্যাকারীরা বাঙালি জাতিকে অভিভাবক শূন্য করার চেষ্টা করেছিল। কিন্তু জাতির পিতার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার যোগ্য উত্তরসূরী হিসেবে এই বাংলাদেশকে পিতার স্বপ্নের বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর। জাতির পিতা কে হারানোর শোক শক্তিতে পরিণত হোক সোনার বাংলা গড়ার জন্য।
উল্লেখ্য এবারে নাটোর জেলায় সর্বপ্রথম নাটোর পৌরসভাতেই জাতীয় শোক দিবস পালন করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন