1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৭২ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরীর নেতৃত্বে নাটোর পৌরসভায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ ই আগস্ট এ শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মীর নাফিউল ইসলাম অন্তর, জাহিদুর রহমান জাহিদ, সংরক্ষিত কাউন্সিলর কোহিনুর বেগম পান্না সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এই দিবস পালন উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরী জানান, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। তাকে সপরিবারে হত্যা করে হত্যাকারীরা বাঙালি জাতিকে অভিভাবক শূন্য করার চেষ্টা করেছিল। কিন্তু জাতির পিতার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার যোগ্য উত্তরসূরী হিসেবে এই বাংলাদেশকে পিতার স্বপ্নের বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর। জাতির পিতা কে হারানোর শোক শক্তিতে পরিণত হোক সোনার বাংলা গড়ার জন্য।
উল্লেখ্য এবারে নাটোর জেলায় সর্বপ্রথম নাটোর পৌরসভাতেই জাতীয় শোক দিবস পালন করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST