1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নাটোরে শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৯ অপরাহ্ন

Categories

নাটোরে শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৫৯ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি:

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস পালন করা হয়েছে আজ শনিবার নাটোরে। এ উপলক্ষে দুপুর সাড়ে বারোটায় জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।
আলোচনা সভায় এস এম কামাল হোসেন বলেন, মিথ্যা-বানোয়াট, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় জননেত্রী শেখ হাসিনাকে ওয়ান ইলেভেনের তত্ত¡াবধায়ক সরকার ২০০৭ সালের ১৬ জুলাই গ্রেফতার করে। কারা অভ্যন্তরে তাকে হত্যা চেষ্টাও করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা কখনো মাথা নত করেননি। তিনি কখনো ক্ষমতার জন্যে রাজনীতি করেন না, রাজনীতি করেন জনগনের জন্যে। তাঁর সাহস ও মেধাবী নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। নির্মিত হচ্ছে মেট্রোরেল, কর্ণফুলী টানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র।
তিনি আরো বলেন, বিএনপি হচ্ছে ষড়যন্ত্র, অপপ্রচার, জঙ্গিবাদ, খুনীদের দল। জনবিচ্ছিন্ন এই দল অপপ্রচার ও মিথ্যাচারে লিপ্ত। কিন্তু সকল ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের কাংখিত গন্তব্যে পৌঁছে যাবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রতœা আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জজ কোর্টের পি পি এডভোকেট সিরাজুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কামরুল ইসলাম, সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, রাজশাহী বিশ^বিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগের নেতা এমরান হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন, জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফরিদা পারভিনসহ দলের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন