1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ২৭৫ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি 

নাটোরে যথাযোগ্য র্মযাদায় শোভাযাত্রা, আলোচনা সভা ও পূজা-অর্চনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। এই উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকেলে শহরের চৌকিরপার এলাকা বৃন্দাবন মন্দিরে আরতির মাধ্যমে এর শুভ সূচনা করেন পৌর মেয়র উমা চৌধুরী। পরে সেখান থেকে ইসকনের আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিপুল সংখ্যক ভক্তমন্ডলীর অংশগ্রহণে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির প্রাঙ্গনে ফিরে যায়।
শোভাযাত্রায় ভক্ত মন্ডলীর সাথে যোগ দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ আওয়ামী লীগে, এডিসি রেভিনিউ আশরাফুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ অলক কুমার মৈত্র, শ্রী শ্রী বৃন্দাবন ও রাস মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কুমার চৌধুরী প্রমুখ। সন্ধ্যার পরে পূজা অর্চনা ,ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠান শেষ হবে। বৃন্দাবন মন্দিরে ইস্কন কমিটির উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শুক্রবার থেকে তিন দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানের মধ্যে থাকছে পূজা অর্চনা, আলোচনা সভা, শ্রীব্রজরাজসুতাষ্টকম কীর্তন,ভজন কীর্তন, থিম ড্যান্স, বৈদিক নৃত্য, বৈদিক নাটক, শঙ্খধ্বনী প্রতিযোগিতা, শিশু উৎসব, ভাগবতীয় আলোচনা, প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠান।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST