1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি 

নাটোরে যথাযোগ্য র্মযাদায় শোভাযাত্রা, আলোচনা সভা ও পূজা-অর্চনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। এই উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকেলে শহরের চৌকিরপার এলাকা বৃন্দাবন মন্দিরে আরতির মাধ্যমে এর শুভ সূচনা করেন পৌর মেয়র উমা চৌধুরী। পরে সেখান থেকে ইসকনের আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিপুল সংখ্যক ভক্তমন্ডলীর অংশগ্রহণে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির প্রাঙ্গনে ফিরে যায়।
শোভাযাত্রায় ভক্ত মন্ডলীর সাথে যোগ দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ আওয়ামী লীগে, এডিসি রেভিনিউ আশরাফুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ অলক কুমার মৈত্র, শ্রী শ্রী বৃন্দাবন ও রাস মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কুমার চৌধুরী প্রমুখ। সন্ধ্যার পরে পূজা অর্চনা ,ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠান শেষ হবে। বৃন্দাবন মন্দিরে ইস্কন কমিটির উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শুক্রবার থেকে তিন দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানের মধ্যে থাকছে পূজা অর্চনা, আলোচনা সভা, শ্রীব্রজরাজসুতাষ্টকম কীর্তন,ভজন কীর্তন, থিম ড্যান্স, বৈদিক নৃত্য, বৈদিক নাটক, শঙ্খধ্বনী প্রতিযোগিতা, শিশু উৎসব, ভাগবতীয় আলোচনা, প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠান।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST