1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে

গোলাম গাউস,নাটোর প্রতিনিধি

নাটোরে পরিবহণ শ্রমিক ইউনিয়নের খসড়া ভোটার তালিকা ঘোষণার পর নতুন করে জাল স্বাক্ষরের মাধ্যমে সদস্য তৈরির অভিযোগ আনা হয়েছে। শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে এমন অভিযোগ এনে শহরের মাদ্রাসা মোড় এলাকায় এক সংবাদ সম্মেলন করেছে সংগঠনের সদস্যদের একাংশ।
সংবাদ সম্মেলনে সভাপতি পদপ্রার্থী মিঠুন আলী লিখিত বক্তব্যে জানান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক আরও কয়েকজনকে নিয়ে একটি বাড়িতে বসে নতুন করে ভোটার তালিকা তৈরী করাসহ বর্তমান সভাপতির স্বাক্ষর জাল করে সই করছেন। যার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনতি বিলম্বে নির্বাচন প্রক্রিয়া বন্ধ করে নতুন নিবার্চন পরিচালিনা কমিটির মাধ্যমে নির্বাচন সম্পন্ন করার দাবী করেছেন। আগামী ৩ সেপ্টেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু আদালতে মামলা থাকায় নির্বাচনের স্থগিতাদেশ আদালত। কিন্তু তা অমান্য করে করে নির্বাচনের সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে নির্বাচন পরিচালনা কমিটি।
তবে অভিযোগ অস্বীকার করে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক জানান, লোকবল সংকটের কারণে শহরের বড়গাছা এলাকায় ভলিয়ম বই দেখে কয়েকজনকে নিয়ে খসড়া ভোটারের তালিকা হালনাগাদ করছিলেন তিনি। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালাচ্ছে সংগঠনের কতিপয় সদস্য।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন