1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৮২ বার পড়া হয়েছে

গোলাম গাউস,নাটোর প্রতিনিধি

নাটোরে পরিবহণ শ্রমিক ইউনিয়নের খসড়া ভোটার তালিকা ঘোষণার পর নতুন করে জাল স্বাক্ষরের মাধ্যমে সদস্য তৈরির অভিযোগ আনা হয়েছে। শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে এমন অভিযোগ এনে শহরের মাদ্রাসা মোড় এলাকায় এক সংবাদ সম্মেলন করেছে সংগঠনের সদস্যদের একাংশ।
সংবাদ সম্মেলনে সভাপতি পদপ্রার্থী মিঠুন আলী লিখিত বক্তব্যে জানান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক আরও কয়েকজনকে নিয়ে একটি বাড়িতে বসে নতুন করে ভোটার তালিকা তৈরী করাসহ বর্তমান সভাপতির স্বাক্ষর জাল করে সই করছেন। যার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনতি বিলম্বে নির্বাচন প্রক্রিয়া বন্ধ করে নতুন নিবার্চন পরিচালিনা কমিটির মাধ্যমে নির্বাচন সম্পন্ন করার দাবী করেছেন। আগামী ৩ সেপ্টেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু আদালতে মামলা থাকায় নির্বাচনের স্থগিতাদেশ আদালত। কিন্তু তা অমান্য করে করে নির্বাচনের সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে নির্বাচন পরিচালনা কমিটি।
তবে অভিযোগ অস্বীকার করে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক জানান, লোকবল সংকটের কারণে শহরের বড়গাছা এলাকায় ভলিয়ম বই দেখে কয়েকজনকে নিয়ে খসড়া ভোটারের তালিকা হালনাগাদ করছিলেন তিনি। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালাচ্ছে সংগঠনের কতিপয় সদস্য।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST