1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ নওহাটা পৌর ছাত্রলীগের উদ্দোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বাগমারার কথিত সাংবাদিক নেতার চাঁদাবাজির সত্যতা পেয়েছে পিবিআই, আদালতে প্রতিবেদন দাখিল দুর্গাপুরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি নেতা সুমনের সংবাদ সম্মেলন শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্তের নির্দেশ আদালতের দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর-অগ্নিসংযোগ দুর্গাপুরে চার ইউপিতে আ.লীগ, দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক দুর্গাপুরে আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি দুর্গাপুরে ইউপি নির্বাচনে ‘নৌকা’ পেল জামায়াত নেতার ভাই!

Categories

নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ মে, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে

নাটোর প্রতিবেদক: নাটোরে করোনা টেস্টিং ল্যাব স্থাপন, করোনা উপদ্রুত এলাকায় বিনামূল্যে র‌্যাপিড টেস্টিং এর ব্যবস্থা করাসহ ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার নাটোর জেলা সামাজিক-সাংস্কৃতিক-প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিবর্গের পক্ষ থেকে নাটোর জেলা সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমানের হাতে এই স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় নেতৃবৃন্দের সাথে সিভিল সার্জন এর বর্তমান জেলার স্বাস্থ্য পরিস্থিতি ও প্রস্তুতি নিয়ে আলোচনা হয়।

নেতৃবৃন্দ ৭ দফা দাবির যৌক্তিকতা তুলে ধরে বলেন, ‘এখন করোনা নমুনা টেস্ট করার জন্য রাজশাহী মেডিকেলে প্রেরণ করে দিনের পর দিন অপেক্ষা করতে হচ্ছে। জেলায় এখন থেকে ব্যাপক প্রস্তুতি না নিলে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়ার আশংকা রয়েছে। সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান নেতৃবৃন্দের দাবী সমুহ বাস্তবায়নে সর্বাত্বক চেষ্টার করার আশ্বাস দেন।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন এডভোকেট সুখময় রায় বিপলু, সাজ্জিদ হোসেন ঝর্না, নাটোর জেলা সিপিবি’র সদস্য চন্দন সিদ্ধান্ত, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এডভোকেট লোকমান হোসেন বাদল, ন্যাপ সভাপতি আব্দুর রশিদ, জেলা বাসদ এর সমন্বয়ক দেবাশীষ রায় প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন