1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নবাবগঞ্জে বাঁশঝাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

নবাবগঞ্জে বাঁশঝাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর

দিনাজপুরের নবাবগঞ্জের চড়ারহাট আন্দোল নয়াপাড়া গ্রামের বাঁশঝাড় থেকে গাফফার আলী (৪৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ রবিবার(১৪ আগষ্ট) সন্ধ্যার দিকে উপজেলার ঐ গ্রামের বাড়ির পাশের বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত গাফফার আলী ওই গ্রামের মৃত আলিফ উদ্দিনের ছেলে।

পরিবারের লোকজন বলেন, গাফফার একজন খড় ব্যবসায়ী তিনি বিভিন্ন জায়গা থেকে খড় কিনে বিক্রি করে থাকে। প্রতিদিনের মতো গতকাল শনিবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়ে যান গোফফার। তারপর আর বাড়ি ফিরে আসেনি। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। আজ রবিবার বিকেলে বাড়ির পাশে ঘুরতে গিয়ে পাশের বাড়ির একজন বাঁশঝাড়ে তার মরদেহ দেখে আমাদেরকে জানালে আমরা গিয়ে তাকে চিনতে পারি। রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে। তার এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত আছে আমরা তাদের বিচার চাই।

পুলিশ সুপারের অনুমতি ছাড়া মরদেহ উদ্ধারের বিষয়ে কথা বলতে রাজি হয়নি বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.কে.এম ওহিদুন্নবী।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন