1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে

মহাদেবপুর প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুর আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে একই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ২৩ আগস্ট সকালে শিবগঞ্জ ঘাট এলাকা থেকে আপন কুমার মন্ডল(১৪) নামে ঐ শিশু লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। মৃত আপন উপজেলার সুলতানপুর পশ্চিম পাড়া গ্রামের শ্রী পলাশ চন্দ্র মন্ডল এর ছেলে বলে জানা যায়।

পরিবার সূত্র জানা যায়, বাড়ির থেকে সকালে প্রাইভেট পড়তে যায় আপন প্রাইভেট শেষ করে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল আপন, খেলা শেষে নদীতে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের খবর দিলে প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে হয়।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি নিখোঁজের খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST