1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৩৪৪ বার পড়া হয়েছে

মহাদেবপুর প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুর আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে একই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ২৩ আগস্ট সকালে শিবগঞ্জ ঘাট এলাকা থেকে আপন কুমার মন্ডল(১৪) নামে ঐ শিশু লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। মৃত আপন উপজেলার সুলতানপুর পশ্চিম পাড়া গ্রামের শ্রী পলাশ চন্দ্র মন্ডল এর ছেলে বলে জানা যায়।

পরিবার সূত্র জানা যায়, বাড়ির থেকে সকালে প্রাইভেট পড়তে যায় আপন প্রাইভেট শেষ করে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল আপন, খেলা শেষে নদীতে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের খবর দিলে প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে হয়।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি নিখোঁজের খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST