1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে দিনে দুপুরে দূধর্ষ চুরি! - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র

Categories

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে দিনে দুপুরে দূধর্ষ চুরি!

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে দিনে দুপুরে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি কক্ষের তালা ভেঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্স (সেবিকা) নীলা আক্তারের ঘর থেকে সোনা ও রুপার গহনা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

নার্স নীলা আক্তার জানান, দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলায় তিনি থাকতেন। বৃহস্পতিবার সকাল ১০টার সময় হাসপাতালে তার ডিউটি ছিল। এ কারণে ৫ মিনিট আগেই তিনি তার কক্ষে তালা লাগিয়ে ডিউটিতে চলে যান। ২০ মিনিট পরই প্রতিবেশীর মাধ্যমে জানতে পারেন তার কক্ষের তালা ভেঙ্গে ফেলে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে তিনি তার কক্ষে গিয়ে দেখেন ঘরের আসবাবপত্র তছনছ করা হয়েছে। তাঁর ঘরে ৩ ভরি স্বর্ণ ও ৮ ভরি রুপার গহনা ছিল। সব গুলোই ঘর ভেতরে থাকা ড্রেসিং টেবিলের তালা ভেঙে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে ঘরে নগদ টাকা পয়সা ছিল না বলে তিনি জানান।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চুরি হওয়া জিনিসপত্র উদ্ধারের চেষ্টা চালানো হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন