1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং দুর্গাপুরে মেয়র পদে দলীয় মনোনয়ন চান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম রাজশাহীর দু’টিসহ পঞ্চম ধাপে ৩১ পৌরসভায় ভোট রাজশাহীর তিনটির মধ্যে দুটিতে আ’লীগ, একটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও দুই দিন থাকবে শৈত্যপ্রবাহ রাজশাহী বিএনপিতে ফের আলোচনায় মিনু চাঁপাইনবাবগঞ্জে ভূয়া পুলিশ নিয়োগের মামলায় বিভিন্ন মেয়াদে ১০ জনের সাঁজা দুর্গাপুর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন চান কৃষকলীগ নেতা জাহাঙ্গীর আলম

দুর্গাপুর থেকে নিখোঁজ হওয়া ভ্যানচালকের মরদেহ মিললো নলডাঙ্গায়

  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ১০৯ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুর থেকে নিখোঁজ হওয়া সেই ভ্যানচালকের মরদেহর সন্ধান মিলেছে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাঙালপাড়া গ্রামে। রোববার সকাল ১০ টার দিকে ওই গ্রামের জনৈক ব্যাক্তির পুকুরে গলায় গামছা পেচানো মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ভ্যানচালকের মরদেহ উদ্ধার করে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ধারণা গলায় গামছা পেচিয়ে আনছার আলী সর্দারকে শ্বাসরোধ করে হত্যা করে তার কাছে থাকা ভ্যানগাড়িটি ছিনতাই করেছে ছিনতাইকারী চক্রের সদস্যরা। এর আগে গত ১৫ ডিসেম্বর নিখোঁজ ভ্যানচালক আনছার আলী সর্দার (৫০)। নিহত আনছার আলীর বাড়ি দুর্গাপুর উপজেলার নান্দিগ্রামে।

নিহত আনছার আলী সর্দারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম জানান, গত ১৫ ডিসেম্বর ভ্যানগাড়ি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান আনছার আলী। রাতে বাসায় না ফিরলে উৎকন্ঠা বাড়ে তাদের। পরের দিন দুর্গাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। রোববার দুপুরে খবর পান নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঙালপাড়া গ্রামে একজন ব্যাক্তির মরদেহ পুকুরে ভাসছে। এরপর বিকেলে গিয়ে তিনি তার স্বামীর মরদেহ সনাক্ত করেন। পরে স্থানীয় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, রোববার সকাল ১০ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ব্যাক্তির পরিচয় সনাক্ত করতে বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠানো হয়। এরপরই দুর্গাপুর থেকে ফোন আসে। এরপর তারা ঘটনাস্থলে পৌছে নিহতের গায়ে থাকা সোয়েটার দেখে মরদেহ সনাক্ত করেন।

ওসি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে ভ্যানগাড়িটি ছিনতাই করতেই একটি চক্র ১৫ ডিসেম্বর তার ভ্যানগাড়িটি ভাড়া করে ওই এলাকায় আসেন। পরে ওইদিন রাতের কোন এক সময় গলায় গামছা পেচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে তার ভ্যানগাড়িটি ছিনতাই করা হয়।

এ ব্যাপারে থানায় একটি জিডি দায়ের করা হয়েছে। পরবর্তীতে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন