1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান  ওয়াহেদ মোল্লা মারা গেছেন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

দুর্গাপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান  ওয়াহেদ মোল্লা মারা গেছেন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২ জুন, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোল্লা আব্দুল ওয়াহেদ (১১৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি….রাজিউন)। এরশাদ সরকারের আমলে উপজেলা পরিষদ গঠন হবার পর তিনিই দুর্গাপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন।

পারিবারিক সুত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারনে রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন থেকে নানা দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

স্থানীয় রাজনীতিতে জনপ্রিয় হলেও মোল্লা আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে মহান মুক্তিযুদ্ধের সময় পাক বাহিনীকে সহায়তা করার অভিযোগ ছিলো। মুক্তিযুদ্ধকালীন সময়ে তিনি শান্তি কমিটির (পিচ কমিটি) উপজেলা শাখার চেয়ারম্যান ছিলেন। ২০০৯ সালে মোল্লা আব্দুল ওয়াহেদকে মুল আসামী করে যুদ্ধাপরাধের অভিযোগে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেছিলেন হোজা অনন্তকান্দী গ্রামের আলীমুদ্দিন মৃধা। পরবর্তীতে মামলাটি যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে স্থানান্তর হয়।

মোল্লা আব্দুল ওয়াহেদ ১৯৮৫ সালে উপজেলা পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ওই বছরের ২৫ মে দায়িত্বভার নিয়ে ১৯৯০ সালের ২৪ মে পর্যন্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি দীর্ঘদিন উপজেলা জাতীয় পার্টির সভাপতি পদেও ছিলেন। ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে পরবর্তীতে তিনি বিএনপিতে যোগদেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ষীয়ান রাজনীতিবিদ মোল্লা আব্দুল ওয়াহেদের মৃত্যুতে স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST