1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের মারপিটে মা-মেয়েসহ আহত-৩ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

দুর্গাপুরে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের মারপিটে মা-মেয়েসহ আহত-৩

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর

রাজশাহীর দুর্গাপুরের মাড়িয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বেধড়ক মারপিটে মা ও মেয়ে ও পু্ত্র গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত কামাল হোসেন বাদী হয়ে দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

সোমবার সকাল ৯ টার দিকে উপজেলার মাড়িয়া ঈদগায়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত’রা হলেন, মাড়িয়া গ্রামের মৃত জামাল উদ্দিনের স্ত্রী পিওরজান বেগম (৫২), জাহানারা খাতুন (২৮), কামাল হোসেন (২৬)।

দূর্গাপুর থানায় দায়েরকৃত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়নের কিশমত মাড়িয়া গ্রামের মৃত জামাল উদ্দিনের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১০ শতাংশ সম্পত্তি দীর্ঘ ৫০ বছর থেকে জবরদখল করে খাচ্ছে একই গ্রামের ফকির উদ্দিন মেম্বার, আমির আলী ও সাহাদুল ইসলাম। গ্রাম মাতাব্বরের মাধ্যমে মৃত জামাল উদ্দিনের পুত্র কামাল উদ্দীন, স্ত্রী পিওরজান বিবি ও কন্যা জাহানারা তাদের পিতার সম্পত্তির বুঝে নিতে চাইলে প্রতিপক্ষ ফকির উদ্দিন মেম্বাররা তিন ভাই জমি জরিপের মাধ্যমে জমি বের করে নেয়ার জন্য সম্মতি প্রদান করে।
সেই মোতাবেক গত শুক্রবার কামালউদ্দিন জমি জরিপের জন্য সার্ভেয়ার ডাকে কিন্তু সেখানে প্রতিপক্ষ ফকির উদ্দিন মেম্বাররা বিভিন্ন কারণ দেখিয়ে অনুপস্থিত থাকে।

কামাল উদ্দিন সার্ভেয়ার দ্বারা তার পিতার প্রাপ্ত অংশটুকু উক্ত জমি থেকে বের করে নিয়ে পিলার স্থাপন করে। এই ঘটনার জের ধরে সোমবার মাড়িয়া ঈদগার সামনে প্রতিপক্ষ ফকির উদ্দিন মেম্বারের তিনভায়ের এর নির্দেশে আবান উদ্দিনের দুই পুত্র শাহাবুদ্দিন, সাহাদুল ইসলাম ও স্ত্রী মমতাজ এবং নমির উদ্দিনের পুত্র আমির উদ্দিন লাঠিসোটা দিয়ে মৃত জামাল উদ্দিনের স্ত্রী পিওরজান বিবি পুত্র কামাল ও কন্যা জাহানারাকে বেধড়ক মারপিট করে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে জামালের কন্যা জাহানারা বেগম এর শারীরিক অবস্থা অবনতি দেখা দিয়েছে। শাররীক যন্ত্রনায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে জাহানারা। এ ঘটনায় কামাল উদ্দিন বাদী হয়ে দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, এ বিষয়ে কামাল উদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST