1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:১০ অপরাহ্ন

দুর্গাপুরে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ মে, ২০২০
  • ২৭৩ বার পড়া হয়েছে

 

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে একদিনের ব্যবধানে আরও এক ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে। শনিবার রাত ১০ টা থেকে এ আদেশ কার্যকর হবে বলেও গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি মহসীন মৃধা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি দেয়া হয়েছে। এ নিয়ে দুর্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল দুইয়ে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, গত বৃহস্পতিবার উপজেলার ভাংগীর পাড়া গ্রামে সাইদুল ইসলাম নামের (৪০) এক ব্যক্তির শরীরে প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়। এক দিনের ব্যবধানে উপজেলার রঘুনাথপুর গ্রামে আব্দুল কাদের (২৫) নামের আরও এক ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, এ নিয়ে এই উপজেলায় দুইজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে এ উপজেলায় ব্যাপক আকারে করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাবনা রয়েছে। এ কারনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সুপারিশক্রমে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করে গণবিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন