1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত শেখ কামালের জন্মদিনে ছাত্রলীগ নেতা পিংকুর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

Categories

দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপজেলায় ৩২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে অবহিতকরণের লক্ষে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা।

স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিংকালে ইউএনও মহসীন মৃধা বলেন, ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১ম পর্যায়ে পুঠিয়া উপজেলায় ৩২টি একক ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে। এরই অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জানুয়ারি উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। প্রতিটি ঘর ২ শতাংশ খাস নির্মাণ করা হয়েছে। এ খরচ হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। এছাড়া ২ টি সেমি পাকা কক্ষ, একটি রান্নাঘর, একটি টয়লেট ও ইউটিলিটি স্পেস রয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন