1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা বঙ্গবন্ধুর আত্মজীবনীতে ভাষা আন্দোলন বিএনপির উদ্দেশ্যেই ছিলো তারেক রহমানকে প্রতিষ্ঠা করা দেশ গঠনে সর্বক্ষেত্রে নারীদের চমৎকার উত্থান ঘটেছে: রাসিক মেয়র লিটন রাবিতে চিত্রশিল্পী শাহাবুদ্দিনকে নিয়ে পাঁচদিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু রাষ্ট্রপতি পত্নীর সাথে রাসিক মেয়রের সৌজন্য সাক্ষাত কৃষকলীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা

Categories

দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপজেলায় ৩২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে অবহিতকরণের লক্ষে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা।

স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিংকালে ইউএনও মহসীন মৃধা বলেন, ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১ম পর্যায়ে পুঠিয়া উপজেলায় ৩২টি একক ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে। এরই অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জানুয়ারি উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। প্রতিটি ঘর ২ শতাংশ খাস নির্মাণ করা হয়েছে। এ খরচ হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। এছাড়া ২ টি সেমি পাকা কক্ষ, একটি রান্নাঘর, একটি টয়লেট ও ইউটিলিটি স্পেস রয়েছে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST