1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

দুর্গাপুরের হাবিবুর রহমান জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ১ জুন, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে রাজশাহী জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলার তেবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান। এর আগে তিনি উপজেলা পর্যায়ে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন।

হাবিবুর রহমান বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আজকের এ স্বীকৃতি অর্জনে বাবা মায়ের দোয়া, সহকর্মী ও সহপাঠিদের অনুপ্রেরণা এবং প্রাণপ্রিয় শিক্ষার্থীদের ভালবাসার স্বাক্ষর। মফস্বলের একটি প্রতিষ্ঠান থেকে আমাকে রাজশাহী জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করায় জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ ভাবে ধন্যবাদ জানাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহীদুল হক স্যার ও একাডেমিক সুপারভাইজার মহিদুল ইসলাম স্যারকে।

এছাড়াও শুভাকাঙ্ক্ষীদের শুভ কামনা অব্যাহত রাখার আবেদন জানান তিনি। এর আগে হাবিবুর রহমানকে উপজেলা পর্যায়ে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন