1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরের হাবিবুর রহমান জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র

Categories

দুর্গাপুরের হাবিবুর রহমান জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ১ জুন, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে রাজশাহী জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলার তেবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান। এর আগে তিনি উপজেলা পর্যায়ে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন।

হাবিবুর রহমান বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আজকের এ স্বীকৃতি অর্জনে বাবা মায়ের দোয়া, সহকর্মী ও সহপাঠিদের অনুপ্রেরণা এবং প্রাণপ্রিয় শিক্ষার্থীদের ভালবাসার স্বাক্ষর। মফস্বলের একটি প্রতিষ্ঠান থেকে আমাকে রাজশাহী জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করায় জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ ভাবে ধন্যবাদ জানাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহীদুল হক স্যার ও একাডেমিক সুপারভাইজার মহিদুল ইসলাম স্যারকে।

এছাড়াও শুভাকাঙ্ক্ষীদের শুভ কামনা অব্যাহত রাখার আবেদন জানান তিনি। এর আগে হাবিবুর রহমানকে উপজেলা পর্যায়ে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন