1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর দু্র্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আ.লীগ সরকার করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর- ডাঃ মনসুর রহমান এমপি

Categories

দুর্গাপুরের মাড়িয়া ইউপি চেয়ারম্যান সুমন কারাগারে

  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে
চেয়ারম্যান মোল্লা হাসান ইমাম ফারুক সুমন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর দুর্গাপুরের মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা হাসান ইমাম ফারুক সুমনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। একই সাথে ওই ইউনিয়ন পরিষদের আরও এক ইউপি সদস্যকেও কারাগারে পাঠিয়েছেন আদালত।

একটি হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় বুধবার (৬ জানুয়ারী) দুপুরে রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী আদালত-৩) আদালতে হাজির হয়ে চেয়ারম্যান সুমন সহ তিন আসামীর জামিনের আবেদন জানালে আদালত একজনের জামিন আবেদন মঞ্জুর করলেও চেয়ারম্যান সুমন ও ইউপি সদস্য আব্দুস সালামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী মোর্তজা কামাল ডাবলু জানান, গত বছরের ৩১ ডিসেম্বর দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামে অন্যের জমি দখল করে টয়লেট নির্মাণ করতে চেয়েছিলেন আসামীরা। এতে বাদী ও তার লোকজন বাধা দিতে গেলে বাদীকে প্রকাশ্য দিবালোকে চেয়ারম্যান সুমনের নির্দেশে মামলার অপর আসামীরা হত্যার চেষ্টা চালান। এতে বাধা দিতে গেলে বাদী পক্ষের আরো কয়েকজন গুরুতর জখম হন। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

এ ঘটনায় গত ২ জানুয়ারি চেয়ারম্যান সুমনকে প্রধান আসামী করে মোট ১৭ জনের নামে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন বাদী আশরাফুল ইসলাম বাবু। বুধবার রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এ হাজির হয়ে ওই মামলায় জামিনের আবেদন জানালে আদালতের বিজ্ঞ বিচারক রাসেল মাহমুদ দায়িত্বশীল জায়গায় থেকে বিতর্কিত কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হওয়ায় চেয়ারম্যান সুমন ও ইউপি সদস্য আব্দুস সালামের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া অপর এক আসামীর জামিন আবেদন মঞ্জুর করেন।

বাদী পক্ষের আইনজীবী আরও বলেন, আসামীরা এলাকার প্রভাবশালী ব্যক্তি হওয়ায় ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে পারেন না। বিশেষ করে চেয়ারম্যান সুমনের রয়েছে বিশাল ক্যাডার বাহিনী। তার ইশারাতেই চলে যতসব অপকর্ম।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন