1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম আর নেই - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

N

দুর্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম আর নেই

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৬০৯ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরের পারচৌপুকুরিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সবুজ সাথী এগ্রো ইন্ডাস্ট্রিজ ও পিওর ফিস ফিড মিলস্ এর স্বত্বাধিকারী এবং অনলাইন নিউজ পোর্টাল ডিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক আব্দুর রহিম (৫০) আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…….রাজেউন)।

সকালে বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু স্বাস্থ্য কেন্দ্রে বিদ্যুৎ বা জেনারেটর কোনটাই না থাকায় সেখানকার চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

ব্যাক্তিগত জীবনে আব্দুর রহিম একজন সফল ব্যবসায়ী ছিলেন। এলাকার মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ নির্মাণ সহ ধর্মীয় ও নানা সমাজসেবা মূলক কাজে অত্যন্ত দানশীল ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারের স্বজন, ব্যবসায়ীক প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীসহ পুরো গ্রামবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, সফল ব্যবসায়ী আব্দুর রহিমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

এছাড়া দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক এস এম শাহাজামাল ও ডিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মোবারক হোসেন শিশির এক শোক বার্তায় মরহুম আব্দুর রহিমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST