1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত শেখ কামালের জন্মদিনে ছাত্রলীগ নেতা পিংকুর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

Categories

দুর্গাপুরের নওপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন চান কোহিনুর বেগম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৮৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কোহিনুর বেগম।

নির্বাচনকে ঘিরে তিনি ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দিনরাত ভোটারের সাথে মতবিনিময় করছেন। দিনব্যাপী পাড়া মহল্লায় গনসংযোগকালে তিনি ভোটারের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।এসময় তিনি বলেন, ইউনিয়নবাসীর সহযোগিতায় আধুনিক ও পরিছন্ন ইউনিয়ন গড়তে এলাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনসহ সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে একজন সেবক হিসাবে কাজ করতে চায়।

এদিকে তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য কোহিনুর বেগমের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে ইউনিয়নবাসী মুগ্ধ তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চান। চেয়ারম্যান হিসাবে দলীয় মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয় করবে। এলাকাবাসীর দাবী কোহিনুর বেগমকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য নীতিনির্ধারকের সূদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন