1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরের নওপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন চান কোহিনুর বেগম - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

দুর্গাপুরের নওপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন চান কোহিনুর বেগম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫১১ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কোহিনুর বেগম।

নির্বাচনকে ঘিরে তিনি ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দিনরাত ভোটারের সাথে মতবিনিময় করছেন। দিনব্যাপী পাড়া মহল্লায় গনসংযোগকালে তিনি ভোটারের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।এসময় তিনি বলেন, ইউনিয়নবাসীর সহযোগিতায় আধুনিক ও পরিছন্ন ইউনিয়ন গড়তে এলাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনসহ সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে একজন সেবক হিসাবে কাজ করতে চায়।

এদিকে তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য কোহিনুর বেগমের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে ইউনিয়নবাসী মুগ্ধ তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চান। চেয়ারম্যান হিসাবে দলীয় মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয় করবে। এলাকাবাসীর দাবী কোহিনুর বেগমকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য নীতিনির্ধারকের সূদৃষ্টি কামনা করেন।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST