1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ নওহাটা পৌর ছাত্রলীগের উদ্দোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বাগমারার কথিত সাংবাদিক নেতার চাঁদাবাজির সত্যতা পেয়েছে পিবিআই, আদালতে প্রতিবেদন দাখিল দুর্গাপুরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি নেতা সুমনের সংবাদ সম্মেলন শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্তের নির্দেশ আদালতের দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর-অগ্নিসংযোগ দুর্গাপুরে চার ইউপিতে আ.লীগ, দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক দুর্গাপুরে আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি দুর্গাপুরে ইউপি নির্বাচনে ‘নৌকা’ পেল জামায়াত নেতার ভাই!

Categories

দুর্গাপুরের নওপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন চান কোহিনুর বেগম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩০২ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কোহিনুর বেগম।

নির্বাচনকে ঘিরে তিনি ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দিনরাত ভোটারের সাথে মতবিনিময় করছেন। দিনব্যাপী পাড়া মহল্লায় গনসংযোগকালে তিনি ভোটারের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।এসময় তিনি বলেন, ইউনিয়নবাসীর সহযোগিতায় আধুনিক ও পরিছন্ন ইউনিয়ন গড়তে এলাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনসহ সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে একজন সেবক হিসাবে কাজ করতে চায়।

এদিকে তিনবারের নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য কোহিনুর বেগমের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে ইউনিয়নবাসী মুগ্ধ তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চান। চেয়ারম্যান হিসাবে দলীয় মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয় করবে। এলাকাবাসীর দাবী কোহিনুর বেগমকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য নীতিনির্ধারকের সূদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন