1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরের দেলুয়াবাড়ি ইউপিতে নৌকার প্রার্থীকে বয়কটের ঘোষণা, নেতাকর্মীদের মধ্যে অসন্তোষ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র বাগমারায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ছাত্রলীগের সম্মেলন মঙ্গলবার, দুই পদে আড়াই শ প্রার্থী

Categories

দুর্গাপুরের দেলুয়াবাড়ি ইউপিতে নৌকার প্রার্থীকে বয়কটের ঘোষণা, নেতাকর্মীদের মধ্যে অসন্তোষ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরের ৪নং দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বয়কটের ঘোষণা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে তিওরকুড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সমন্বয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। ওই মতবিনিময় সভায় দল মনোনীত প্রার্থী আহসান হাবীবকে বয়কটের ঘোষণা দেয়া হয়। চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেলুয়াবাড়ি ইউনিয়নে মনোনয়ন দেয়া হয় আহসান হাবীবকে। এই ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়ে ইতিপূর্বে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন রিয়াজুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ইনছান আলীর সভাপতিত্বে ও দেলুয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বর্তমান চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, মনোনয়ন বঞ্চিত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফিরোজ মান্নান লাল্টু, উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আল আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা শহিদুল ইসলাম।

সভায় মনোনয়ন বঞ্চিত প্রার্থীরা তাদের বক্তব্যে বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এই আসনের সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা তার পকেটের লোকজনকে চেয়ারম্যান বানাতে ভুয়া রেজুলেশনে করে মনোনয়ন বাণিজ্য করেছেন। সেই বাণিজ্যের অংশ হিসেবে বিএনপিতে যোগ দেয়া আহসান হাবীবকে এবার মনোনয়ন দিয়েছেন। যিনি নাদিম মোস্তফার হাত ধরে বিএনপিতে যোগ দিয়ে কলেজে চাকুরী নিয়েছেন তিনি কিভাবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। যাকে মনোনয়ন দেয়া হয়েছে তার নূন্যতম গ্রহণযোগ্যতা সাধারণ ভোটারদের কাছে নেই। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করেন আহসান হাবীব। এ কারণে আগামী নির্বাচনে আহসান হাবীবকে বয়কট করার সিদ্ধান্ত গ্রহণ করেন বক্তারা। এছাড়া আগামী নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান রিয়াজুল ইসলামের পক্ষেই কাজ করার ঘোষণাও দেন বক্তারা।

দেলুয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন ওয়ার্ডের প্রায় এক হাজার কর্মী সমর্থক উপস্থিত ছিলেন এই মতবিনিময় সভায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন