1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ নওহাটা পৌর ছাত্রলীগের উদ্দোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বাগমারার কথিত সাংবাদিক নেতার চাঁদাবাজির সত্যতা পেয়েছে পিবিআই, আদালতে প্রতিবেদন দাখিল দুর্গাপুরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি নেতা সুমনের সংবাদ সম্মেলন শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্তের নির্দেশ আদালতের দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর-অগ্নিসংযোগ দুর্গাপুরে চার ইউপিতে আ.লীগ, দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক দুর্গাপুরে আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি দুর্গাপুরে ইউপি নির্বাচনে ‘নৌকা’ পেল জামায়াত নেতার ভাই!

Categories

তানোরে স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৪৮ বার পড়া হয়েছে

তানোর সংবাদদাতা: রাজশাহীর তানোরে স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্ত যুবককে আসামী করে তানোর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (১৬ই মে) দুপুরে তানোর উপজেলার মোহর গ্রামের জৈনক ব্যাক্তির ৬ষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী একা বাড়িতে অবস্থান করছিল।
ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মোহর গ্রামের মৃত বিমল দাসের পুত্র পরিতোষ দাস (৩২) বাড়িতে ঢুকে ওই ঝাপটে ধরে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে বাড়ির পার্শ্বের প্রতিবেশীরা ছুটে আসলে পরিতোষ কৌশলে পালিয়ে গিয়ে মোহনপুর উপজেলায় তার এক আত্মীয়ের বাড়ীতে গিয়ে আশ্রয় নেয়। পরে রাতেই ছাত্রীর মা তানোর থানায় এসে পরিতোষকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

তানোর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ওই ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরিতোষকে ওই মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন