1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
তানোরে স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ২৮ রাষ্ট্রদূতের বৈঠক ক্রোয়েশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করতে চায় ব্রাজিল রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার

Categories

তানোরে স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৫৭ বার পড়া হয়েছে

তানোর সংবাদদাতা: রাজশাহীর তানোরে স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্ত যুবককে আসামী করে তানোর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (১৬ই মে) দুপুরে তানোর উপজেলার মোহর গ্রামের জৈনক ব্যাক্তির ৬ষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী একা বাড়িতে অবস্থান করছিল।
ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মোহর গ্রামের মৃত বিমল দাসের পুত্র পরিতোষ দাস (৩২) বাড়িতে ঢুকে ওই ঝাপটে ধরে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে বাড়ির পার্শ্বের প্রতিবেশীরা ছুটে আসলে পরিতোষ কৌশলে পালিয়ে গিয়ে মোহনপুর উপজেলায় তার এক আত্মীয়ের বাড়ীতে গিয়ে আশ্রয় নেয়। পরে রাতেই ছাত্রীর মা তানোর থানায় এসে পরিতোষকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

তানোর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ওই ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরিতোষকে ওই মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন