1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র

Categories

তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৪৫৭ বার পড়া হয়েছে

সাইদ সাজু, তানোর থেকেঃ রাজশাহীর তানোরে ২০ দিনের প্রেমের সম্পর্কের সুত্র ধরে রাতে ৮ম শ্রেনীর ছাত্রীর (প্রেমিকার) ঘরে ঢুকে আটক হয়েছেন অনার্স ৩য় বর্ষের এক ছাত্র প্রেমিক।

এঘটনায় প্রেমিকার মা বাদি হয়ে প্রেমিকের বিরুদ্ধে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রেমিককে থানা হাজতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্য থানা হেফাজতে নিয়েছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপি এলাকার জৈনক ব্যক্তির কন্যা ৮ম শ্রেনীর ছাত্রীর সাথে ২০ দিন আগে থেকে মাদারীপুর গ্রামের জৈমতুল্লার পুত্র অনার্স ৩য় বর্ষের ছাত্র বুলেটের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরই সুত্র ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক তার প্রেমিকার ঘরে ঢুকে অবস্থান করছিলো।

এসময় রাত সাড়ে ১২টার দিকে প্রেমিকার মা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে ঘরে তালা দিয়ে দুজনকে আটকে রেখে স্বজনসহ গ্রামবাসীকে খবর দেন।

পরে শুত্রবার বেলা ১১টার দিকে তানোর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিযে প্রেমিক যুগলকে আটক করে থানায নিযে আসেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বরেন, এঘটনায় প্রেমিকার বাদি হয়ে প্রেমিক বুলেটকে আসামী করে থানায একটি ধর্ষন মামলা দাযের করেন।

তিনি বলেন, গ্রেপ্তার প্রেমিককে আগামীকার (আজ) শনিবার আদালতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্যরাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে প্রেরন করা হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন