1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন পালন না করেই বরাদ্দকৃত অর্থ আত্মসাত! দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম বাগমারায় ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা দুর্গাপুরের পানানগর ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে দুর্গাপুরে পৌর ও ইউপি সম্মেলনে আ.লীগের ত্যাগী নেতারা কোণঠাসা দুর্গাপুর পৌর আ.লীগের নব-গঠিত কমিটি স্থগিত! চাঁপাইনবাবগঞ্জে ঘুষ নেয়ার সময় ম্যাজিস্ট্রেটের হাতে ট্রাফিক পুলিশ আটক, টিএসআই ক্লোজ-কনস্টেবল বরখাস্ত দুর্গাপুরে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

Categories

তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৩৫০ বার পড়া হয়েছে

সাইদ সাজু, তানোর থেকেঃ রাজশাহীর তানোরে ২০ দিনের প্রেমের সম্পর্কের সুত্র ধরে রাতে ৮ম শ্রেনীর ছাত্রীর (প্রেমিকার) ঘরে ঢুকে আটক হয়েছেন অনার্স ৩য় বর্ষের এক ছাত্র প্রেমিক।

এঘটনায় প্রেমিকার মা বাদি হয়ে প্রেমিকের বিরুদ্ধে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রেমিককে থানা হাজতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্য থানা হেফাজতে নিয়েছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপি এলাকার জৈনক ব্যক্তির কন্যা ৮ম শ্রেনীর ছাত্রীর সাথে ২০ দিন আগে থেকে মাদারীপুর গ্রামের জৈমতুল্লার পুত্র অনার্স ৩য় বর্ষের ছাত্র বুলেটের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরই সুত্র ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক তার প্রেমিকার ঘরে ঢুকে অবস্থান করছিলো।

এসময় রাত সাড়ে ১২টার দিকে প্রেমিকার মা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে ঘরে তালা দিয়ে দুজনকে আটকে রেখে স্বজনসহ গ্রামবাসীকে খবর দেন।

পরে শুত্রবার বেলা ১১টার দিকে তানোর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিযে প্রেমিক যুগলকে আটক করে থানায নিযে আসেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বরেন, এঘটনায় প্রেমিকার বাদি হয়ে প্রেমিক বুলেটকে আসামী করে থানায একটি ধর্ষন মামলা দাযের করেন।

তিনি বলেন, গ্রেপ্তার প্রেমিককে আগামীকার (আজ) শনিবার আদালতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্যরাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে প্রেরন করা হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন