1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৬২৩ বার পড়া হয়েছে

সাইদ সাজু, তানোর থেকেঃ রাজশাহীর তানোরে ২০ দিনের প্রেমের সম্পর্কের সুত্র ধরে রাতে ৮ম শ্রেনীর ছাত্রীর (প্রেমিকার) ঘরে ঢুকে আটক হয়েছেন অনার্স ৩য় বর্ষের এক ছাত্র প্রেমিক।

এঘটনায় প্রেমিকার মা বাদি হয়ে প্রেমিকের বিরুদ্ধে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রেমিককে থানা হাজতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্য থানা হেফাজতে নিয়েছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপি এলাকার জৈনক ব্যক্তির কন্যা ৮ম শ্রেনীর ছাত্রীর সাথে ২০ দিন আগে থেকে মাদারীপুর গ্রামের জৈমতুল্লার পুত্র অনার্স ৩য় বর্ষের ছাত্র বুলেটের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরই সুত্র ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক তার প্রেমিকার ঘরে ঢুকে অবস্থান করছিলো।

এসময় রাত সাড়ে ১২টার দিকে প্রেমিকার মা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে ঘরে তালা দিয়ে দুজনকে আটকে রেখে স্বজনসহ গ্রামবাসীকে খবর দেন।

পরে শুত্রবার বেলা ১১টার দিকে তানোর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিযে প্রেমিক যুগলকে আটক করে থানায নিযে আসেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বরেন, এঘটনায় প্রেমিকার বাদি হয়ে প্রেমিক বুলেটকে আসামী করে থানায একটি ধর্ষন মামলা দাযের করেন।

তিনি বলেন, গ্রেপ্তার প্রেমিককে আগামীকার (আজ) শনিবার আদালতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্যরাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে প্রেরন করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST