1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর সদস্যরা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবু সুফিয়ান (৬০) কে গ্রেপ্তার করেছে। তিনি শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের পার কালুপুর গ্রামের মৃত আবদুর রহমান ফিটুর ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মনিকটার বাজার হতে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প হতে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, ২০১৩ সালের শিবগঞ্জ থানার একটি হত্যা মামলায় গত ৫ মে মো.আবু সুফিয়ান কে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১০ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত। তার আগে থেকেই তিনি ফরিদপুরে আত্মগোপন করে দিনমজুরের কাজ করে আসছিলেন ।

চাঁপাইনবাবঞ্জ র‌্যাব ক্যাম্প-৫ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, সাজা হওয়ার পর থেকেই র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এর এক পর্যায়ে গোপন সংবাদেওর ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-৮ বরিশালের সহযোগিতায় মো.আবু সুফিয়ান কে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাঁকে আদালতে সোপর্দ করার পর কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন