1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হুমায়ুন কবীর বুধবার এক জনাকীর্ণ আদালতে এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৮ জানুয়ারি নার্গিস বেগম নামের এক নারী বাদী হয়ে যৌতুক নিরোধ আইন ২০১৮ এর ৩ ও ৪ ধারা মতে সিআর ৮৫/২০১৯ নং মামলা আনয়ন করেন।

মামলায় তিন জনকে আসামি করা হয়। বিজ্ঞ আদালত মামলার বাদী পক্ষে চারজন ও আসামিপক্ষে দুইজন সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন। সাক্ষীদের সাক্ষ্য এবং মামলায় দাখিলি কাগজপত্র পর্যালোচনা অন্তে আসামিদের বেকুসুর খালাস প্রদান করেন এবং বাদী কর্তৃক আনীত মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় এবং আসামি কর্তৃক বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের জন্য দন্ডবিধি আইনের ২১১ ধারায় অভিযোগ দায়ের করায় আদালত বাদিকে গ্রেপ্তারপূর্বক অভিযোগ সংশ্লিষ্ট আদালতের প্রেরণ করেন।

আদালতের এই রায়ে সন্তোষ প্রকাশ করেন উভয় পক্ষের আইনজীবী।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন