1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে সাংবাদিকদের নিয়ে বিরুপ মন্তব্য করায় পৌর মেয়রের ভুল স্বীকার ও দুঃখ প্রকাশ, কর্মসূচি প্রত্যাহার এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডাঃ মনসুর রহমান এমপি মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা দুর্গাপুরে মুক্তিযোদ্ধা পরিবারে হামলার ঘটনায় আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি দুর্গাপুরে একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন ডাঃ মনসুর রহমান এমপি  দুর্গাপুরে সুষ্ট নির্বাচনের দাবীতে বিএনপির মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন দুর্গাপুরে আ.লীগ ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশের লাঠিচার্জে আহত অন্তত ৭ দুর্গাপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদ থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী বেগম তাহেরপুরে বিপুল ভোটের ব্যবধানে কালামের হ্যাট্রিক জয়

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হুমায়ুন কবীর বুধবার এক জনাকীর্ণ আদালতে এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৮ জানুয়ারি নার্গিস বেগম নামের এক নারী বাদী হয়ে যৌতুক নিরোধ আইন ২০১৮ এর ৩ ও ৪ ধারা মতে সিআর ৮৫/২০১৯ নং মামলা আনয়ন করেন।

মামলায় তিন জনকে আসামি করা হয়। বিজ্ঞ আদালত মামলার বাদী পক্ষে চারজন ও আসামিপক্ষে দুইজন সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন। সাক্ষীদের সাক্ষ্য এবং মামলায় দাখিলি কাগজপত্র পর্যালোচনা অন্তে আসামিদের বেকুসুর খালাস প্রদান করেন এবং বাদী কর্তৃক আনীত মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় এবং আসামি কর্তৃক বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের জন্য দন্ডবিধি আইনের ২১১ ধারায় অভিযোগ দায়ের করায় আদালত বাদিকে গ্রেপ্তারপূর্বক অভিযোগ সংশ্লিষ্ট আদালতের প্রেরণ করেন।

আদালতের এই রায়ে সন্তোষ প্রকাশ করেন উভয় পক্ষের আইনজীবী।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন