1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মহীয়সী নারী জাহানারা জামানের ষষ্ঠ প্রয়াণ দিবসে স্মরণসভা ও দোয়া মাহফিল রাজশাহীতে তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি

Categories

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হুমায়ুন কবীর বুধবার এক জনাকীর্ণ আদালতে এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৮ জানুয়ারি নার্গিস বেগম নামের এক নারী বাদী হয়ে যৌতুক নিরোধ আইন ২০১৮ এর ৩ ও ৪ ধারা মতে সিআর ৮৫/২০১৯ নং মামলা আনয়ন করেন।

মামলায় তিন জনকে আসামি করা হয়। বিজ্ঞ আদালত মামলার বাদী পক্ষে চারজন ও আসামিপক্ষে দুইজন সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন। সাক্ষীদের সাক্ষ্য এবং মামলায় দাখিলি কাগজপত্র পর্যালোচনা অন্তে আসামিদের বেকুসুর খালাস প্রদান করেন এবং বাদী কর্তৃক আনীত মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় এবং আসামি কর্তৃক বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের জন্য দন্ডবিধি আইনের ২১১ ধারায় অভিযোগ দায়ের করায় আদালত বাদিকে গ্রেপ্তারপূর্বক অভিযোগ সংশ্লিষ্ট আদালতের প্রেরণ করেন।

আদালতের এই রায়ে সন্তোষ প্রকাশ করেন উভয় পক্ষের আইনজীবী।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST