1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
ঘুষের টাকা কম হওয়ায় রাগে টাকা ছিঁড়ে ছুড়ে মেরেছেন পেকুয়া থানার এসআই - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

ঘুষের টাকা কম হওয়ায় রাগে টাকা ছিঁড়ে ছুড়ে মেরেছেন পেকুয়া থানার এসআই

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: ঘুষের টাকা কম হওয়ায় রাগে তিন হাজার টাকা ছিঁড়ে টুকরো টুকরো করে ছুড়ে মেরোছন পেকুয়া থানার দারোগা ইসমাইল। গণপ্রজাতন্ত্রের কর্মচারী হয়ে তিনি এভাবে টাকা ছিঁড়ে টুকরো টুকরো করতে পারেনা বলে জানিয়েছেন কক্সবাজার জজ আদালতের একজন আইনজীবী। এস আই ইসমাইল রাস্ট্রীয় সম্পদ এভাবে ক্ষতি করার অধিকার তাকে সরকার দেয়নি।

স্থানীয়রা বলেন, শনিবার বিকেলে একটি মারামারি মামলার তদন্তে যান পেকুয়া থানায় কর্মরত এস আই ইসমাইল। তদন্ত শেষে বাদীর কাছে গাড়ী ভাড়া দাবী করেন ওই পুলিশ কর্মকর্তা। অসহায় বাদী হাওলাধ করে ৩ হাজার টাকা নগদ প্রদান করেন। আরও কিছু টাকা নিয়ে থানায় আসার অঙ্গীকার করেন।

কিন্তু নাছোড় দারোগার ক্যাশ ১০ হাজার টাকা চাই। গাড়ি চালু না করে টাকার অপেক্ষায় থাকেন এসআই ইসমাইল। এদিক অভাবী বিচার প্রার্থী স্থানীয় ব্যক্তি এমনকি দোকানে দোকানে গিয়েও কোনভাবে ১০ হাজার টাকা যোগাড় করতে পরছিলেন না।

বাদী শফিউল আলম আকুতি জানিয়ে বলেন, রাতের মধ্যে কিছু বিক্রি করে হলেও স্যার আমি টাকা নিয়ে কাল (রবিবার) সকালে আপনার কাছে আসব।

এখন দয়া করে এগুলো নেন স্যার। দারোগা ইসমাইল রেগে উঠে বলেন, এই শালা এই অল্প টাকা এগুলো কি গাড়ি ভাড়া দেব, নাকি স্যারকে দেব বা আমি নেব? তখন ক্ষিপ্ত হয়ে তিনি টাকাগুলো ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে দেন। এ ঘটনার তদন্ত ও দারোগা ইসমাইলের অপসারন দাবী করেছেন স্থানীয়রা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST