1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
ঘুষের টাকা কম হওয়ায় রাগে টাকা ছিঁড়ে ছুড়ে মেরেছেন পেকুয়া থানার এসআই - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

ঘুষের টাকা কম হওয়ায় রাগে টাকা ছিঁড়ে ছুড়ে মেরেছেন পেকুয়া থানার এসআই

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: ঘুষের টাকা কম হওয়ায় রাগে তিন হাজার টাকা ছিঁড়ে টুকরো টুকরো করে ছুড়ে মেরোছন পেকুয়া থানার দারোগা ইসমাইল। গণপ্রজাতন্ত্রের কর্মচারী হয়ে তিনি এভাবে টাকা ছিঁড়ে টুকরো টুকরো করতে পারেনা বলে জানিয়েছেন কক্সবাজার জজ আদালতের একজন আইনজীবী। এস আই ইসমাইল রাস্ট্রীয় সম্পদ এভাবে ক্ষতি করার অধিকার তাকে সরকার দেয়নি।

স্থানীয়রা বলেন, শনিবার বিকেলে একটি মারামারি মামলার তদন্তে যান পেকুয়া থানায় কর্মরত এস আই ইসমাইল। তদন্ত শেষে বাদীর কাছে গাড়ী ভাড়া দাবী করেন ওই পুলিশ কর্মকর্তা। অসহায় বাদী হাওলাধ করে ৩ হাজার টাকা নগদ প্রদান করেন। আরও কিছু টাকা নিয়ে থানায় আসার অঙ্গীকার করেন।

কিন্তু নাছোড় দারোগার ক্যাশ ১০ হাজার টাকা চাই। গাড়ি চালু না করে টাকার অপেক্ষায় থাকেন এসআই ইসমাইল। এদিক অভাবী বিচার প্রার্থী স্থানীয় ব্যক্তি এমনকি দোকানে দোকানে গিয়েও কোনভাবে ১০ হাজার টাকা যোগাড় করতে পরছিলেন না।

বাদী শফিউল আলম আকুতি জানিয়ে বলেন, রাতের মধ্যে কিছু বিক্রি করে হলেও স্যার আমি টাকা নিয়ে কাল (রবিবার) সকালে আপনার কাছে আসব।

এখন দয়া করে এগুলো নেন স্যার। দারোগা ইসমাইল রেগে উঠে বলেন, এই শালা এই অল্প টাকা এগুলো কি গাড়ি ভাড়া দেব, নাকি স্যারকে দেব বা আমি নেব? তখন ক্ষিপ্ত হয়ে তিনি টাকাগুলো ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে দেন। এ ঘটনার তদন্ত ও দারোগা ইসমাইলের অপসারন দাবী করেছেন স্থানীয়রা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST