1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা বঙ্গবন্ধুর আত্মজীবনীতে ভাষা আন্দোলন বিএনপির উদ্দেশ্যেই ছিলো তারেক রহমানকে প্রতিষ্ঠা করা দেশ গঠনে সর্বক্ষেত্রে নারীদের চমৎকার উত্থান ঘটেছে: রাসিক মেয়র লিটন রাবিতে চিত্রশিল্পী শাহাবুদ্দিনকে নিয়ে পাঁচদিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু রাষ্ট্রপতি পত্নীর সাথে রাসিক মেয়রের সৌজন্য সাক্ষাত কৃষকলীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা নাটোরে শিশু ইশা হত্যারহস্য উদঘাটন: বাবার থাপ্পড়েই মৃত্যু হয় মেয়ের

Categories

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৩২৭ বার পড়া হয়েছে

গোদাগাড়ী সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় দুই বিজিবি সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।

শনিবার (১৩ জুন) সকালে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সারাংপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিজিবি সদস্যেরা হলেন ল্যান্স নায়েক জুবায়ের (৩৪) ও ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) তারা বিজিবির রাজশাহী ৫৩ ব্যাটালিয়নের সদস্য। আহতদের পরিচয় পাওয়া যায়নি।
হতাহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পাঠিয়েছে।

এব্যপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম বলেন শনিবার সকাল ৭টা ৪০ মিনিটের দিকে বিজিবির নিজস্ব গাড়ী রাজশাহী গামী চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসলে গোদাগাড়ী সরকারি কলেজের পাশে সারাংপুর এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁপাইনবাবগঞ্জ গামী একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বিজিবির গাড়ীটি রাস্তার মধ্যে ছিটকে পড়লে ঘটনাস্থলে ল্যান্স নায়েক জুবায়ের মারা যায় এরপর হাসপাতালে নেওয়ার পথে ল্যান্স নায়েক আবু সাঈদ মারা যায়।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST