1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
গুরুদাসপুরে গলায় গামছা পেঁচিয়ে কলেজছাত্রের আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

গুরুদাসপুরে গলায় গামছা পেঁচিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরের চাপিলা ইউনিয়নের শাহীবাজারে একটি ঘরের ডাবের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আসাদ হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র।

সোমবার (৮আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
আসাদ হোসেন উপজেলার শাহীবাজার এলাকার ছাইমদ্দিনের ছেলে। তিনি নাটোর এস এস সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে তাঁর মা আসমা বেগম মোবাইল চার্জ দেওয়ার জন্য ছেলেকে সকালে ডাকতে থাকেন। কথার কোন সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে দেখতে পান ছেলে ঘরের ডাবের সঙ্গে ঝুলছে। তাঁর মা গামছা পেঁচিয়ে ফাঁস অবস্থায় দেখতে পায়। স্থানীয়রা তাঁর মায়ের চিৎকারে এগিয়ে গিয়ে দেখেন আসাদের মৃত্যু হয়েছে।

আসাদের বাবা ছাইমদ্দিন বলেন, কী কারণে আসাদ গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারছিনা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আব্দুল মতিন বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন