1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক আইনমন্ত্রী আঃ মতিন খসরুর মৃত্যুতে ডাঃ মনসুর এমপির শোক রমজান মাস হবে দুইটি ২০৩০ সালে লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খানের বিরুদ্ধে এক নার্সের ধর্ষণ মামলা দুর্গাপুরের জয়নগর ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ ফিরোজ আহমদের মাক্স বিতরণ ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি দুর্গাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখাই ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা রাজশাহীতে মিনু, বুলবুল সহ চার নেতার নামে পরোয়ানা দুর্গাপুরে মাক্স ব্যবহারের জন্য কঠোর ভূমিকায় উপজেলা প্রশাসন, সাধারন জনগনের মাঝে ইউএনওর ফ্রী মাক্স বিতরণ ভারতে একদিনে সর্বোচ্চ শনাক্ত ৮৯১২৯, মৃত্যু ৭১৪

Recent Posts

Recent Posts

Recent Comments

    কেশরহাটে করোনাকালের সেবক- মেয়র শহিদ

    • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
    • ৪০৬ বার পড়া হয়েছে

    মোস্তফা কামাল, মোহনপুর থেকেঃ

    যখন প্রতিটি মানুষেরই মাঝে মৃত্যু ভয় বিরাজ করছিল। এরই মাঝে অনেক জনপ্রতিনিধিরা মৃত্যু ভয় উপেক্ষা করে মানবসেবায় নিয়োজিত ছিলেন। মেয়র শহিদ তাদের মধ্যে একজন। মানব সেবায় সফল মানুষদের সংখ্যা যদিও অনেকটায় কম। তার পরও জনপ্রতিনিধি হিসেবে জনগণের পাশে থেকে সুনাম অর্জন করেছেন কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান।

    সরোজমিন খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বব্যপি চলমান করোনা মহামারিতে কেউ কেউ ফায়দা লুটছেন। আবার অনেকেই নিয়োমিত মানুষের পাশেই থেকে সহয়তা ও সেবার হাত বাড়িয়ে দিয়েছেন। এসময় মেয়র শিহদ ছিলেন দায়িত্তবান সেবকের ভুমিকায়।

    খুব কাছে দেখা, করোনাকালিন চরম লগ্নে আতঙ্কে কাঁপছিল মানুষ, কাঁপছিল দেশ, কাঁপছিল বিশ্ব। দেশবাসীকে সুরক্ষা দিতে কাজ করছিল সরকার। আর সরকারকে সহযোগিতার জন্য নিরলস পরিশ্রম করেছেন তিনি।

    এমন চরম মহূর্তে দিনরাত মানুষের পাশে থেকে জনপ্রতিনিধি হিসেবে এসময় চরম সাহসিকতার প্রমাণ দিয়ে ছিলেন ২য় বারের নির্বাচিত মেয়র শহিদ।

    স্থানীয়দের দাবী, লকডাউনের সময় তিনি নিজে এবং স্থাানীয় সংশ্লিষ্ট কাউন্সিলরদের মাধ্যমে নিয়োমিত মানুষের খোঁজ রেখেছেন তিনি। সর্বাত্মক ভাবে খাদ্য সহয়তা পৌঁছানোর পাশাপাশি চিকিৎসাসেবা নিশ্চিত করার চেষ্টা করেছেন। আক্রান্ত রোগিদের খবরও চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন। করোনায় মৃতদের জানাজার ব্যবস্থা করেছিলেন তিনি।
    স্থানীয়দের আরো দাবি এসময় তিনি মানুষের পাশে থেকে সাহস জুগিয়েছেন বলে মানুষ অনেকটায় স্বস্তিতে ছিল।

    এজন্য এবারের নির্বাচনী প্রচারণায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন তিনি। সম্প্রতি তার প্রতিটি নির্বাচনী কর্মীসভায় নামছে জনতার ঢল।

    কেশরহাট পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের কালাম হোসেন নামে এক নাগরিক জানিয়েছেন মানুষ জনপ্রতিনিধিদের কাছে অর্থ লাভের আশা করে না। তারা চাই উন্নয়ন ও নাগরিক সেবা। আর এসব দিক থেকে বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদের জুড়ি নাই। এজন্য তার বিকল্পও নাই। এবারেও দলীয় মনোনয়ন পেয়ে আবারও মেয়র নির্বাচিত হবেন বলে আশাবাদী তিনি।

    শেয়ার করুন

    কমেন্ট করুন

    আরো সংবাদ পড়ুন