1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
কুষ্টিয়ায় সাংবাদিক রুবেলের দাফন সম্পন্ন, সহকর্মীদের বিক্ষোভ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

Categories

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেলের দাফন সম্পন্ন, সহকর্মীদের বিক্ষোভ

  • আপডেট করা হয়েছে শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি: নিখোঁজের পাঁচ দিন পর কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে উদ্ধার সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার তাঁকে দাফন করা হয়। দাফনের আগে সকাল ১১টায় কুষ্টিয়া পৌর গোরস্থানে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে রুবেলের সহকর্মী, জনপ্রতিনিধি, স্বজনসহ অসংখ্য মানুষ অংশ নেন। পরে পৌর গোরস্থানের সামনে থেকে সাংবাদিকরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মজমপুর গেটে পৌঁছায়। সেখানে টায়ার জ্বালিয়ে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে সমাবেশ করেন তাঁরা।

বিক্ষোভ সমাবেশে জেলার সর্বস্তরের গণমাধ্যমকর্মীরা অংশ নেন। পরে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করেন তাঁরা। তবে, আসামিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন আন্দোলনকারীরা।

উল্লেখ্য, গত ৩ জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক হাসিবুর রহমান রুবেল। তিনি স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন