1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কুষ্টিয়ায় টোলপ্লাজায় ছাত্রলীগের তুলকালাম কান্ড - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

কুষ্টিয়ায় টোলপ্লাজায় ছাত্রলীগের তুলকালাম কান্ড

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৫৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি

এবার কুষ্টিয়া মাস-উদ রুমী সেতু টোলপ্লাজায় ছাত্রলীগ কর্মীরা তুলকালাম কান্ড ঘটিয়েছে। টোল চাওয়ায় ওই টোল প্লাজায় কর্তব্যরত ৬কর্মীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগ কর্মীরা। এতে ওই টোল প্লাজার ৬কর্মী আহত হয়েছেন। এঘটনায় ছাত্রলীগেরও কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবী করেছে ছাত্রলীগ। আহতদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। যদিও পুলিশের দাবী ঘটনা তুচ্ছ তেমন কিছুই ঘটেনি। আর এসংক্রান্ত কয়েকটি সিসিটিভি’র ফুটেজ এ প্রতিবেদকের হাতে এসেছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায় সকাল ১১টার দিকে কুষ্টিয়া শহরে জেলা ছাত্রলীগের একটি আলোচনা সভায় অংশ নিতে কুমারখালী থেকে ছাত্রলীগের একদল নেতাকর্মী মোটরসাইকেলযোগে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়। মাছ-উদ রুমী টোল প্লাজায় পৌছলে সেখানে দায়িত্বরত একজন কর্মী একটি মটরসাইকেল থামানোর চেষ্টা করে। এসময় পেছন থেকে আরো ৩০/৪০টি মটরসাইকেল এসে পৌছে ঘটনাস্থলে। তাতে ছাত্রলীগের দুই থেকে ৩জন করে কর্মী ছিলেন মটরসাইকেলে। মটরসাইকেল থেকে নেমেই টোল প্লাজায় দায়িত্বরত কর্মীদের ওপর চড়াও হয় এবং লাঠিসোটা, কিলঘুসিসহ মারধর শুরু করে। অন্য একটি ভিডিও ক্লিপি দেখা গেছে টোলঘরে আদায়করা অর্থ একটি গামলা থেকে তুলে নিচ্ছে একজন। এসময় সেখানে দায়িত্বরত একজনকে পেটানো হচ্ছে।
এবিষয়ে টোলপ্লাজায় দায়িত্বরত ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাইক্রোডাইনামিকের ম্যানেজার শামীম আহমেদ জানান সকাল ১১টার দিকে একটি মোটসাইকেলে আসা যুবকের কাছ থেকে টোল চাইলে ওই মোটরসাইকেলে থাকা যুবক টোল আদায়কারীর ওপর চড়াও হয় এবং পেছন থেকে ৩০-৪০টি মোটরসাইকেলযোগে আসা যুবক এসে অতর্কিত হামলা চালায় টোল আদায়কারীদের ওপর। এঘটনায় অন্ততপক্ষে ৬টোল আদায়কারী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানায় কিছু টাকাও ছিনিয়ে নেয় ওই যুবকরা। শামীম জানান হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী।
এবিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান বিষয়টি শুনেছি। তবে আমার কর্মীদের ওপর টোলপ্লাজায় দায়িত্বরত কর্মীরা হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলেও দাবী করেন তিনি।
এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান বিষয়টি শুনেছি তাবে ঠুনকো ঘটনা। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST