1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কামারখন্দ পাইকশা হাট মার্কেট ভবন নির্মাণ ও রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

কামারখন্দ পাইকশা হাট মার্কেট ভবন নির্মাণ ও রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৪৭ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার
পাইকশা হাট দ্বিতল (চার তলা ভিত)বিশিষ্ট মার্কেট ভবন নির্মাণ ও বাজারের জলাবদ্ধতা নিরশনের জন্য ড্রেন ও সি.সি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন, আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ আগষ্ট) বিকেল ৪ টায় কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের পাইকশার উক্ত অনুষ্ঠানের
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না ।
তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলো উন্নয়নের রুপকার মডেল সরকার। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে নৌকা মার্কার বিজয় করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতা অধিষ্ঠিত করবে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলজিইডি সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ,কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক ও কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা সেলিম,কামারখন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সম্পা রহমান প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতিত্বে করেন, ঝাঐল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন ঠান্ডু, সঞ্চালনায় করেন, অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম।এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ , ইউনিয়ন আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং অত্র এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন ।
পরে আলোচনা সভা অনুষ্ঠানে, ১৯৭৫ সালের ১৫ই আগষ্টে বিপথগামী ঘাতকদের বুলেটের আঘাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার স্বপরিবারে নিহত সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST