1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
কর্মসংস্থান সৃষ্টিতে আমি আরেকবার সুযোগ চাই : লিটন - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

কর্মসংস্থান সৃষ্টিতে আমি আরেকবার সুযোগ চাই : লিটন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর বিসিক শিল্প এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল ও মতিবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার দুপুর ১টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত বিসিক শিল্প এলাকায় সপুরা সিল্ক মিলস, উষা সিল্ক, প্রাণ এগ্রো, টিম ফার্মাসিটিক্যালস, সাকোয়াটেক্স লিমিটেড, নিলয় ওসমান মোটর ইন্ডাস্ট্রিজ, মেসার্স রহমত ইঞ্জিনিয়ারিং কমপ্লেক্স এন্ড মেসার্স রহমত ট্রেড হাউস সহ অন্যান্য প্রতিষ্ঠান ঘুরে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে সরকারি-বেসরকারি তেমন কলকারখানা নেই। পুরো রাজশাহী জনপদেই কর্মসংস্থানের জন্য কেউ নজর দেয়নি। ফলে এখানে কর্মসংস্থানের অভাব রয়েছে। রাজশাহীর যে উন্নয়ন করেছি, সেটি আপনারা দেখেছেন। এবার আমার লক্ষ্য শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টি। যাতে আপনাদের ছেলে-মেয়েরা কাজের সুযোগ পায়। কর্মসংস্থান সৃষ্টিতে আমি আরেকবার সুযোগ চাই।

তিনি আরো বলেন, রাজশাহীতে বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। সেখানে প্রকৃত উদ্যোক্তাদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। এখানেও অনেক কর্মসংস্থান হবে।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মমতাজ আহমেদ, ১৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, ১৬ নাম্বার ওয়ার্ড বিসিক মহল্লা কমিটির সভাপতি নাজমুল হক নান্টু সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST