1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
এবারের বাজেট ঐতিহাসিক ও জনবান্ধবমূখী- ডাঃ মনসুর রহমান এমপি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

এবারের বাজেট ঐতিহাসিক ও জনবান্ধবমূখী- ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৮৫৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: এবারের বাজেটকে জীবন ও জীবিকার, ব্যবসা ও জনবান্ধব উল্লেখ করে রাজশাহী-৫ আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান বলেছেন, এ বাজেট ঐতিহাসিক ও জনবান্ধবমূখী। এবারের বাজেট অর্থনৈতিক উন্নয়নের ধারা পুনরুদ্ধারে সহায়ক হবে। বৃহস্পতিবার (১১ জুন) জাতীয় সংসদে ২০২০-২১ অর্থবছরের বাজেট উপস্থাপনের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, বাজেটে মোট ব্যয় ৫ লাখ ৬৮ হাজার কোটি টাকা, মোট আয় ৩ লাখ ৮২ হাজার ১৬ কোটি টাকা এবং ঘাটতি ১ লাখ ৮৯ হাজার ৯৯৭ কোটি টাকা। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং একই সঙ্গে বর্তমান পরিস্থিতিতে অর্থনীতিতে গতি সঞ্চারের জন্য প্রস্তাবিত বাজেট সময়োপযোগী।

ডাঃ মনসুর রহমান এমপি আরো বলেন, ‘এবার এক ভিন্ন বাস্তবতা ও ভিন্ন প্রেক্ষাপটের মধ্য দিয়ে বাজেট উপস্থাপন করা হয়েছে। করোনার কারণে বিদ্যমান সংকটকে এ বাজেট সম্ভাবনায় রূপদানের আশা দেখাচ্ছে। অসাধারণ এই বাজেট জনগণের অর্থনৈতিক উত্তরণের অনন্য পরিকল্পনার দলিল। এটি জনবান্ধব ও জনঘনিষ্ঠ বাজেট।

মহান আল্লাহর প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস রেখে জনগণের সুখ-দুঃখের সাথে থাকার প্রতিশ্রুতি নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই বাজেটে সায় দিয়েছেন, যা তাঁকে আরও উচ্চতর আসনে বসিয়েছে।’

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST