1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
আমার নামে আর দুটি মামলা হলে সেঞ্চুরি হবে: মির্জা ফখরুল - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

আমার নামে আর দুটি মামলা হলে সেঞ্চুরি হবে: মির্জা ফখরুল

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিদিন নিম্ন আদালতে যেতে হচ্ছে। আমার নামে ৯৮টি মামলা। আর দুটি হলে সেঞ্চুরি হবে।

বিচারব্যবস্থা পুরোপুরি ভেঙ্গে পড়েছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেছেন, বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা ছিল। এখন সেই আস্থা আর বিন্দুমাত্র অবশিষ্ট নেই। ৯৮টি মামলা থাকার পরেও আমি ঠিকই বিচারব্যবস্থার সুযোগ নিয়ে বাইরে বসে দিব্যি খাচ্ছি দাচ্ছি ঘুমাচ্ছি, মিডিয়ায় বিবৃতি দিচ্ছি, লন্ডনে ভাইবার করছি। আমাকে কোন সাজার সম্মুখীন হতে হচ্ছে না।

মামলার সংখ্যা ৯৮টিই কেন, কেন ১০০ পুরন করা হচ্ছে না সাংবাদিকদের এ প্রশ্নে জবাবে তিনি দুষ্টুমি ভরা চোখে জবাব দেন, আমি সেঞ্চুরি করে ফেললে আবার যদি বাংলাদেশ দলে খেলতে চাই!

অন্য এক সাংবাদিক প্রশ্ন করেন, হিরো আলমকে তিনি ও রিজভি অশিক্ষিত বলায়ই সে বিএনপির সমর্থন ছেড়ে লীগের দিকে ঝুঁকছে, নাকি বিএনপির কোন ভবিষ্যত না দেখে। মির্জা ফখরুল বলেন, রাজনীতিতে কত কিছু হয়। হিরো আলম কেন, আমার দিকেই আপনারা নজর রাখেন। ইলেকশন ঠেকাতে না পারলে ৪/৫ মাস পরে আমিই কই যাই না যাই।

#সূত্র: প্রথম_আলো

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST