1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডের বিরোধের জেরে শ্বাসরোধ করে হত্যা - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা বঙ্গবন্ধুর আত্মজীবনীতে ভাষা আন্দোলন বিএনপির উদ্দেশ্যেই ছিলো তারেক রহমানকে প্রতিষ্ঠা করা দেশ গঠনে সর্বক্ষেত্রে নারীদের চমৎকার উত্থান ঘটেছে: রাসিক মেয়র লিটন রাবিতে চিত্রশিল্পী শাহাবুদ্দিনকে নিয়ে পাঁচদিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু রাষ্ট্রপতি পত্নীর সাথে রাসিক মেয়রের সৌজন্য সাক্ষাত কৃষকলীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা

Categories

আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডের বিরোধের জেরে শ্বাসরোধ করে হত্যা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, আদমদীঘি :

বগুড়ার আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডে জড়ানোর জন্য চুক্তি হওয়া টাকা নিয়ে বিরোধের জের ধরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর মর্জিনার মুখমন্ডল কৃষি জমিতে পুতে রাখার ঘটনার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আবু জিয়াদ মিয়া (৪৫)। সে কুড়িগ্রাম চীলমারির পূর্ব মাচবান্দা গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৩ টায় উপজেলার মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলা ও পুলিশের দেয়া তথ্য মতে জানাগেছে, উপজেলার নসরতপুর ইউপির শাঁওইল গ্রামের প্রতিবন্ধী আবুল কাশেমের তালাকপ্রাপ্ত স্ত্রী মর্জিনা বেগমের সাথে অনৈতিক কর্মকান্ডে জড়ানোর জন্য চুক্তি হওয়া টাকা নিয়ে আবু জিয়াদ মিয়ার বিরোধ সৃষ্টি হয়। বিরোধের জের ধরে গত বুধবার (২৭ জুলাই) দিবাগত রাতে মর্জিনার গলায় ওড়নার ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করে তার লাশ মুরইল ভাঙ্গা ব্রিজের উত্তরে কোচপুকুরিয়া নামক স্থানে জমির কাদাতে ফেলে রেখে চলে যায়। পরের দিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই নিহতের ছেলে নাছিম হোসেন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এজাহারে কোন আসামীর নাম উল্লেখ করেন নি। পুলিশ মামলার তদন্তে নেমে মর্জিনা হত্যার রহস্য উদঘাটন করেন। এরপর বৃহস্পতিবার ভোর সাড়ে ৩ টায় উপজেলার মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃত আবু জিয়াদ মিয়া মুরইল বাজার এলাকায় তার ভগ্নিপতি সালাউদ্দিনের বাসায় থাকতো। হত্যার রহস্য উদঘাটনে নেমে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়। আসামী জিয়াদ আদালতে (১৬৪ ধারায়) নিজের দোষ স্বীকার করে জবানবন্দী প্রদান করেছেন। তদন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেপ্তারে তৎপরতা চালানো হবে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST