1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২৪৮ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ রবিবার ১৪ আগস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব কে এম আল- আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণের মাধ্যমে এ আদেশ জারি হয়েছে। প্রাজ্ঞাপন হতে জানা যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগদান করবেন। জনস্বার্থে অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে লিটন সরকার তার ব্যক্তিগত ফেসবুক টাইম লাইনে সন্ধ্যায় সকলের কাছে দোয়া প্রত্যাশা করে একটি স্ট্যাটাস দিয়েছেন যা –

“আলহামদুলিল্লাহ। সদাশয় সরকারের সানুগ্রহে অতিরিক্ত জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া হিসেবে পদায়িত হয়েছি।বরাবরের ন্যায় সকলের দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সর্বজন শ্রদ্ধেয় মাননীয় সংসদ সদস্য জনাব শহীদুজ্জামান সরকার স্যার এর প্রতি।”

লিটন সরকার এ উপজেলায় নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করতে গিয়ে সকল শ্রেনী পেশার মানুষের কাছে হয়ে উঠেছেন একজন মানবিক প্রশাসন। অসহায়দের কাছে তিনি মানবতার ফেরিওয়ালা সকলের প্রিয় প্রশানের পদোন্নতির খবরে সকলেই তাকে অভিনন্দন ও শুভেচ্ছা শুভকামনা জ্ঞাপন করছেন অপর দিকে প্রিয় মানুষকে বিদায় জানাতে হবে ভেবে অনেকের মন খারাপও হচ্ছে ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST