1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল

Categories

অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ রবিবার ১৪ আগস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব কে এম আল- আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণের মাধ্যমে এ আদেশ জারি হয়েছে। প্রাজ্ঞাপন হতে জানা যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগদান করবেন। জনস্বার্থে অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে লিটন সরকার তার ব্যক্তিগত ফেসবুক টাইম লাইনে সন্ধ্যায় সকলের কাছে দোয়া প্রত্যাশা করে একটি স্ট্যাটাস দিয়েছেন যা –

“আলহামদুলিল্লাহ। সদাশয় সরকারের সানুগ্রহে অতিরিক্ত জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া হিসেবে পদায়িত হয়েছি।বরাবরের ন্যায় সকলের দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সর্বজন শ্রদ্ধেয় মাননীয় সংসদ সদস্য জনাব শহীদুজ্জামান সরকার স্যার এর প্রতি।”

লিটন সরকার এ উপজেলায় নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করতে গিয়ে সকল শ্রেনী পেশার মানুষের কাছে হয়ে উঠেছেন একজন মানবিক প্রশাসন। অসহায়দের কাছে তিনি মানবতার ফেরিওয়ালা সকলের প্রিয় প্রশানের পদোন্নতির খবরে সকলেই তাকে অভিনন্দন ও শুভেচ্ছা শুভকামনা জ্ঞাপন করছেন অপর দিকে প্রিয় মানুষকে বিদায় জানাতে হবে ভেবে অনেকের মন খারাপও হচ্ছে ।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST