1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২২৫ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ রবিবার ১৪ আগস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব কে এম আল- আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণের মাধ্যমে এ আদেশ জারি হয়েছে। প্রাজ্ঞাপন হতে জানা যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগদান করবেন। জনস্বার্থে অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে লিটন সরকার তার ব্যক্তিগত ফেসবুক টাইম লাইনে সন্ধ্যায় সকলের কাছে দোয়া প্রত্যাশা করে একটি স্ট্যাটাস দিয়েছেন যা –

“আলহামদুলিল্লাহ। সদাশয় সরকারের সানুগ্রহে অতিরিক্ত জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া হিসেবে পদায়িত হয়েছি।বরাবরের ন্যায় সকলের দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সর্বজন শ্রদ্ধেয় মাননীয় সংসদ সদস্য জনাব শহীদুজ্জামান সরকার স্যার এর প্রতি।”

লিটন সরকার এ উপজেলায় নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করতে গিয়ে সকল শ্রেনী পেশার মানুষের কাছে হয়ে উঠেছেন একজন মানবিক প্রশাসন। অসহায়দের কাছে তিনি মানবতার ফেরিওয়ালা সকলের প্রিয় প্রশানের পদোন্নতির খবরে সকলেই তাকে অভিনন্দন ও শুভেচ্ছা শুভকামনা জ্ঞাপন করছেন অপর দিকে প্রিয় মানুষকে বিদায় জানাতে হবে ভেবে অনেকের মন খারাপও হচ্ছে ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST